প্রথম তুমি
- নাজমুল রহমান সূর্য - নিরা ০৪-০৫-২০২৪

সেদিনের আকাশে কোন মেঘ ছিলনা তবুও হঠাৎ বৃষ্টি হয়েছিল। বলতে মানা তবুও অজান্তেই বলে ফেলেছিলাম ভালবাসি তোমাকে। প্রথম পরিচয়ে কক্ষনো কাউকে আপন ভাবতে পারিনি, তোমাকে দেখার পর আমার সমস্ত নিরমনীতি ভেঙ্গে আপন ভেবেছি। এমনভাবে দু-চারটে নিয়মনীতি যদি রোজ ভাঙ্গতে পারতাম তবে বোধয় জীবনের একাংশ পূরণ হতো! রূপাদের মতো সুন্দর মেয়েদের রূপের প্রসংসা না করলে তারা অনেকটাই বিভ্রান্তির মধ্যে পড়ে তুমিও তার ব্যাতিক্রমি নও। আমি জানি না তোমার রূপ কি সত্যিই রূপ নাকি এক টুকরা চাঁদ পাথরের ভাস্কর্য। আচ্ছা আরেকটু ভিন্নভাবে বলি? "Harold Shipman" তিনি তার ধর্মের সাথে প্রতারণা করে শতমানুষের জীবন নিজ আমোদে নিঃশেষ করে। তোমার ধর্ম কি? জানি তোমার ধর্ম যদিও নিঃশেষ করা না তবুও তোমাকে বাচাতে রোজ নিঃশেষ করতে হয় অনেক চোখ অনেক মন আমার মতো উন্মাদের সপ্ন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।